ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
নওগাঁর মান্দায় টমেটো বোঝাই ট্রাক থেকে ৬০৫ বোতল ফেনসিডিল উদ্ধার ও ট্রাকটি জব্দ করেছে- র‌্যাব।

নওগাঁর মান্দায় টমেটো বোঝাই ট্রাক থেকে ৬০৫ বোতল ফেনসিডিল উদ্ধার ও ট্রাকটি জব্দ করেছে- র‌্যাব।

নওগাঁ জেলা প্রতিনিধি ,
একটি টমেটো বোঝাই ট্রাক থেকে ৬০৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ট্রাকটি জব্দ করেছে র‌্যাব- ৫ রাজশাহী।আজ শনিবার (৩০ নভেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলার ফেরিঘাট বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। নওগাঁর মান্দায় একটি টমেটো বোঝাই ট্রাক থেকে ৬০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব- ৫ রাজশাহী। এ সময় স্বপন মিয়া (২১) নামে এক যুবককে আটক করা হয়।আটক স্বপন মিয়া টাঙ্গাইলের গোপালপুর থানার নলিন বাজার এলাকার নুর শেখের ছেলে।
র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাঈনুল ইসলাম বলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলা থেকে একটি ট্রাকে করে টমেটো নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল মাদক ব্যবসায়ী স্বপন মিয়া। গোপন সংবাদের ভিত্তিতে মান্দার ফেরিঘাট বাসস্ট্যান্ডে চেকপোস্ট পরিচালনা করা হয়। পরে নিয়ামতপুর থেকে ছেড়ে আসা ওই ট্রাক থামিয়ে তল্লাশি চালিয়ে ৬০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
মাদক ব্যবসায়ী স্বপন মিয়াকে আটক এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মান্দা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মাঈনুল ইসলাম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST